‘সাকিবের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি’

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

‘সাকিবের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি’

ক্রীড়া ডেস্ক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে নতুন করে কুঁচকিতে চোট পেয়েছেন সাকিব আল হাসান। নতুন করে পাওয়া এই চোটের কারণে বৃহস্পতিবার থেকে মিরপুর শেরেবাংলায় শুরু হতে যাওয়া টেস্টে খেলা হচ্ছে না সাকিবের।

এদিকে আগামী ২০ মার্চ দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। সেই সময়ে সন্তান সম্ভবা স্ত্রীর পাশে যুক্তরাষ্ট্রে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটি চেয়েছেন সাকিব।

এ ব্যাপারে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে জানিয়েছেন, নিউজিল্যান্ড সফর থেকে সরে দাঁড়ানোর আবেদন করে আমাদের কাছে চিঠি দিয়েছে সাকিব। সন্তানসম্ভবা স্ত্রীর কাছে থাকতে এ সময় সে মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে চায়। আমরা এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নিইনি।

সাকিব তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন।

নিউজিল্যান্ড সফরে ২০, ২৩ ও ২৬ মার্চ ডানেডিন, ক্রাইস্টচার্চ এবং ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজ শেষে ২৮, ৩০ ও ১ এপ্রিল হ্যামিল্টন, নেপিয়ার এবং অকল্যান্ডে হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। ২২ ফেব্রুয়ারি সফর শেষে নিউজিল্যান্ড থেকে দেশে ফেরার কথা রয়েছে টাইগারদের।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ