সিলেটবাসীকে চেয়ারম্যান এড. আফছর আহমদের ঈদুল-আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সিলেটবাসীকে চেয়ারম্যান এড. আফছর আহমদের ঈদুল-আযহার শুভেচ্ছা

সিলনিউজ বিডি :: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে খাদিমপাড়া তথা সিলেটবাসী সহ দেশ বিদেশে অবস্থানরত সকল মুসলিম ভাই-বোনদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান, সিলেটের দিনকালের সম্পাদকমন্ডলীর সভাপতি, সিলনিউজ বিডি’র সম্পাদকমন্ডলীর উপদেষ্টা, শ্রীহট্ট মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এড. আফছর আহমদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি ইউনিয়নবাসীসহ দেশ ও প্রবাসে অবস্থানরত  সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আল্লাহর প্রতি অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি সমাজ জীবনে প্রতিফলিত হলেই পারস্পরিক হিংসা-বিদ্বেষ কমে সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে।

কোরবানীর মর্ম অনুধাবন করে সমাজে শান্তি, সৌহার্দ্য ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগ স্বীকারের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের মনোভাবকে প্রসারিত করতে হবে আমাদের কর্ম ও চিন্তায়। ইসলাম ধর্মের মূল বাণী হচ্ছে মানব কল্যাণ। তাই ধর্মের অপব্যাখ্যা করে বা প্রলোভন দেখিয়ে স্বার্থান্বেষী মহল যাতে সমাজে বিশৃংঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.)কে কোরবানি করতে উদ্যোগী হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, আনুগত্য ও আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯)’র ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদ-উল-আযহা আমাদের দ্বারে সমাগত। তাই সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের প্রতিটি আদেশ নিষেধ মেনেই আমরা সকলেই এবারের পবিত্র ঈদু-উল-আযহা উদযাপন করবো। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। তিনি আশা প্রকাশ করে বলেন, খুব শীঘ্রই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ