জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জে বিভিন্ন সংগঠনের পুস্পমাল্য অর্পণ

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জে বিভিন্ন সংগঠনের পুস্পমাল্য অর্পণ

সুনামগঞ্জ প্রতিনিধি :: ১৫ই আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,স্থানীয় সংসদ সদস্য,জেলা পরিষদ,জেলা আওয়ামীলীগ,জেলা যুবলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা কালো ব্যজ ধারন করে বঙ্গবন্ধর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শনিবার সকাল ৯টায় পৌরসভার ঐতিহ্যবাহি যাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের নেতৃত্বে প্রশাসনের সকল স্তরের কর্মকর্তারা।
এছাড়াও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী,অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম,সদরের ওসি মোঃ শহীদুর রহমান,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এড.আপ্তাব উদ্দিন, এড. রইছ উদ্দিন আহমদ,সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন,যুগ্ম সাধারন সম্পাদক এড.নান্টু রায়,হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান শংকর চন্দ্র দাস জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ,জেলা সমাজসেবা অফিসার জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মজ্ঞুর আহমদের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা একে একে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এদিকে সকাল সাড়ে ১০টায় জেলা যুবলীগের উদ্যোগে শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়। সুনামগঞ্জ জেলা আওয়ামীলেিগর যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা এড. মোঃ আব্দুল করিম,জেলা যুবলেিগর সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,এড. আজাদুল ইসলাম রতন,ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন,আব্দুর রাজ্জাক,মোঃ জেবুল মিয়া যুবলীগ নেতা হেলাল আহমেদ,মনসুর আহমেদ,অভিজিৎ চৌধুরী টিংকু,পাবেল আহমেদ জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক অনন্ত নারায়ণ রায় জনি, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সুব্রত তালুকদার,জেলা ছাত্রলীগ সভাপতি দিপংকর কান্তি দে, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়, ছাত্রলীগ নেতা জোর্তিময় বনিক দিপ্ত,রিমন আহমেদ, রঞ্জন গোস্বামী,সৌরভ সরকার,সৈকত মৈত্র,আনাস আহমেদ,রুপক সরকার,কংকন ভট্টাচার্য প্রমুখ। পরে নেতৃবৃন্দরা ১৫ই আগষ্টে নিহত জাতির পিতাসহ তার পরিবারের সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজত পরিচালনা করেন মাওলানা আতাউর রহমান লস্কর।
নেতৃবৃন্দরা অবিলম্বে জাতির পিতার খুনী যারা এখনো বিদেশে পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাসিঁর রায় কার্যকরের জন্য সরকারের নিকট জোর দাবী জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ