সিলেট মহানগরের ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের কমিটির অনুমোদন

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

সিলেট মহানগরের ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের কমিটির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

সিলেটের ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে মহানগর ছাত্রদল। বুধবার রাতে এসব কমিটির অনুমোদন দেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদপি জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন-

৩নং ওয়ার্ড: এই ওয়ার্ডের আহ্বকায়ক হয়েছেন অপু চন্দ্র দেব এবং সদস্য সচিব করা হয়েছে রাজিব আহমদকে। কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহবায়ক সাজু আহমদ,সজীব ভৌমিক ও সদস্য মুহিদুল ইসলাম, সাহেদ আহমদ অতি এবং আরিয়ান আহমদ শাহিন।

৪ নং ওয়ার্ড: তপন ইসলামকে আহবায়ক ও মো. আব্দুল হাকিম পারভেজকে সদস্য সচিব করে ৮ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক শামিম আহমদ, শাহাদত হোসেন সুজন, শাহরিয়ার আদনান শান্ত ও সদস্য মুস্তাফিজুর রহমান এবং মাহফুজ আহমদ মুন্সি।

১৪ নং ওয়ার্ড: রফিক আহমদ অপুকে আহবায়ক ও মাহমুদুল হাসান নাজিবকে সদস্য সচিব করে কমিটির অন্যন্যরা হলেন সদস্য সুহেল আহমদ, পারভেজ আহমদ ও মঈণ উদ্দিন।

১৫ নং ওয়ার্ড: মো. ইসমাইল হোসেনকে আহবায়ক করে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে মো. ফাহিম আহমদকে। এছাড়া কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক লিমন দেব, মোস্তাক আহমদ, নাহিদুল ইসলাম পারভেজ, আখলাক আহমদ, জুবায়ের আহমদ ও সদস্যরা হলেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজোয়ানুল হক দিদার এবং তারেক আহমদ।

১৬ নং ওয়ার্ড: কনক কান্তি দাশকে আহবায়ক ও আবরার হোসেন সাকিবকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, মো. মুমিন, মির্জা মিলন আহমদ, মো. শাহজাহান, সদস্যরা হলেন-মমির্জা তামিম আহমদ, আকমল হোসেন এবং হাফিজুর রহমান।

১৭ নং ওয়ার্ড: ফাহিমুল রহমান রাহিকে আহবায়ক ও জুবায়ের আহমদ মুন্নাকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আব্দুল গণি সুমন, আব্দুল্লাহ আল মুহিত, ফখরুল ইসলাম, সুহেল আহমদ, খুরশেদ আলম ও সদস্য-সাগর আহমদ, মিনহাজ আহমদ, দিপু আহমদ এবং জুয়েল আহমদ।

১৮ নং ওয়ার্ড: মনজুরুল আমিনকে আহবায়ক ও মাজহারুল ইসলাম শিপনকে সদস্য সচিব করে কমিটির সদস্যরা হলেন- আব্দুল্লাহ আল আমিন, খায়রুজ্জামান, আব্দুল্লাহ আল রাসেল এবং তানভির আহমদ।

২০ নং ওয়ার্ড: সাইদুল আলম রনিকে আহবায়ক ও ইমরান আহমদকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক হানিফ হোসেন, রাসেল আহমদ, কুতুব উদ্দিন শিফু ও রতন মিয়া এবং সৈয়দ আকুল ওয়াকিব নাঈম।

২১ নং ওয়ার্ড: জুবেল আহমদ স্বপনকে আহবায়ক ও রেদয়ানুর রহমান রাব্বিকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক রেজাউল করিম চৌধুরী, সাব্বির আহমদ পাঠোয়ারী ও রাসেদ আহমদ রিহাব।

২২ নং ওয়ার্ড: ইমতিয়াজ হোসেনকে আহবায়ক ও মিজানুর হুদা খানকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আলী আহমদ চৌধুরী, মান্না আহমদ, হিসবুল বাহার, ও শাহ হাদি হাসান, শাহরিয়ার হোসেন জয়, শাবাব আহমদ হাদী-কে সদস্য রাখা হয়েছে কমিটিতে।

২৩ নং ওয়ার্ড: মো. পারভেজকে আহবায়ক ও জসিম আহমদ রাফিকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক তানভির আহমদ, মো. নজরুল হাসান নয়ন, আব্দুস সামাদ বাপ্পি ও শাহরিয়ার হোসেন জাফরুল।

২৪ নং ওয়ার্ড: আব্দুল হাসান নাঈমকে আহবায়ক ও আলাল হোসেন শিমুলকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আরিফ আহমদ মনসুর, মো. শরিফ, শামিম আহমদ সানি, মোজাক্কির হোসেন সাগর, জুবেল আহমদ রাফি, ও শাহিন আহমদ, হাফিজুল ইসলাম, শাহরিয়ার আহমদ এবং ফয়েজ আহমদ ইমন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ