মৌলভীবাজারে মোবাইল কোর্টের ৬৫টি মামলায় ৩৪ হাজার ৯শ টাকা জরিমানা

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

মৌলভীবাজারে মোবাইল কোর্টের ৬৫টি মামলায় ৩৪ হাজার ৯শ টাকা জরিমানা

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমন প্রতিরোধে জেলা সদরের বিভিন্ন স্থানে একযোগে ৯ টি মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় ৬৫ মালায় ৩৪ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
শুক্রবার দিনব্যাপি জেলা প্রশাসনের উদ্যাগে সরকারি স্বাস্থ্য বিধি না মানাসহ বিভিন্ন অপরাধে ও স্বাস্থ্য বিধি অনুসরণে শৈথিল্যের কারণে মৌলভীবাজার জেলায় ক্রমবর্ধমান সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রনে অভিযান চালানো হয়। মাস্ক ছাড়া যারা রাস্তায় বেড় হয়েছেন আর দোকানে এসে কেনাকাটা করছেন তাদের ৫ শত টাকা করে জরিমানা করা হয়েছে। মৌলভীবাজারে চৌমুহনা ও পশ্চিমবাজার, রাজনগরের বিভিন্ন এলাকায় একযোগে মোবাইল কোর্ট পরিচালিত করা হয়। মোবালই কোর্ট পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র াশ, মোঃ নেছার উদ্দিন, বেগম সানজিা রহমান, মোঃ রফিকুল ইসলাম, উর্মি রায়, সহকারী কমিশনার (ভূমি)সহ অভিযানে জেলা পুলিশের সহযোগিতায় জরিমানা আদায় করা হয় ৬৫ মামলায় ৩৪ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
এতো অভিযানের পরও জনগনের মধ্যে স¦াস্থ্য বিধি মেনে চলাচল করতে দেখা যায়নি। বিশেষ করে গণ পরিবহন ও অটোরিকশার চালক ও যাত্রীরা শনিবার(১৮ জুলাই) সারাদিনই মাক্স মুখের নিচে ঝুলিয়ে প্রকাশ্যে চলাচল করতে দেখা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
19202122232425
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ