ওয়াহাব রিয়াজের পিএসএল সেরা একাদশে নেই আফ্রিদি

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

ওয়াহাব রিয়াজের পিএসএল সেরা একাদশে নেই আফ্রিদি

খেলা ডেস্ক :: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল পেশোয়ার জালমির তারকা পেসার ওয়াহাব রিয়াজ পিএসএলের সর্বকালের সেরা একাদশ বাছাই করেছেন।
পিএসএলের পাঁচ আসরের ইতিহাসে ৫৪ ম্যাচে সর্বোচ্চ ৭৬ উইকেট শিকার করা এ তারকা পেসারের সেরা একাদশে জায়গা হয়নি পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির।

আফ্রিদিকে না রাখার যুক্তি হিসেবে ৩৪ বছর বয়সী বাঁ-হাতি পেসার ওয়াহাব বলেন, আফ্রিদি পিএসএলে ৪৪ ম্যাচে ৩৯ উইকেট শিকার করেছেন, অথচ তার চেয়েও ৮ ম্যাচ বেশি খেলে ৪৯ উইকেট শিকার করেছেন মোহাম্মদ নওয়াজ। আর ব্যাট হাতে আফ্রিদি সংগ্রহ করেন ৪৫০ রান। নওয়াজ সংগ্রহ করেন ৪৩২ রান। এ সব বিবেচনায় আফ্রিদির পরিবর্তে নওয়াজকে পিএসএল সেরা একাদশে রাখেন ওয়াহাব রিয়াজ।

ওয়াহাব তার বাছাইকৃত সেরা একাদশে রেখেছেন পাঁচজন অলরাউন্ডারকে। তার সেরা একাদশে রয়েছেন পিএসএলের সর্বোচ্চ রান সংগ্রকারী ব্যাটসম্যান কামরান আকমল, পাকিস্তানের বর্তমান ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম ও লাহোর কালান্দার্সের ওপেনার ফখর জামান।
মিডল অর্ডারে রাখা হয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজকে।

ওয়াহাব রিয়াজ সর্বকালের পিএসএল সেরা একাদশ: কামরান আকমল (উইকেটকিপার), বাবর আজম, ফখর জামান, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওহাব রিয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ