ফেরার ম্যাচে পিএসজির গোল উৎসব

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

ফেরার ম্যাচে পিএসজির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক :;
করোনা প্রকোপে মাঝপথে থমকে গিয়েছিল ফরাসি লিগ। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের বাকিগুলো পরে ফের শুরু হলেও মৌসুম অসম্পূর্ণ রেখেই লিগের সমাপ্তি টেনে দেয় ফরাসি লিগ কর্তৃপক্ষ। চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজিকে। এমন সিদ্ধান্তের চার মাসের মধ্যেই ফ্রান্সের মাটিতে দর্শক উপস্থিতিতে পিএসজির মাঠে ফেরা চমকপ্রদ বৈকি! শীর্ষ পাঁচ লিগের মধ্যে করোনাকালীন সময়ে পিএসজিই প্রথম দল হিসেবে দর্শকদের সামনে খেলার সুযোগ পেল।

গা-গরমের প্রীতি ম্যাচে রীতিমতো গোল উৎসব করেছেন নেইমার এমবাপ্পেরা। রোববার ফরাসি সরকার আয়োজিত প্রীতি ম্যাচে দ্বিতীয় বিভাগের দল লে হাভরেকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। হাভরের মাঠের ধারণক্ষমতা ২৫ হাজার হলেও স্বাস্থ্যবিধি মেনে মাঠে বসে খেলা দেখার সুযোগ পেয়েছেন পাঁচ হাজার সৌভাগ্যবান দর্শক। এই ম্যাচ দিয়েই মাঠে ফিরল ফরাসি ফুটবল। দীর্ঘদিন মাঠের বাইরে থাকলেও খেলায় তার কোনো প্রভাব পড়তে দেননি নেইমাররা। নেমেই উড়িয়ে দিয়েছেন পুঁচকে প্রতিপক্ষকে।

জোড়া গোল করেছেন নেইমার, মাউরো ইকার্দি ও পাবলো সারাবিয়া। একটি করে গোল ইদ্রিসা গানা গেয়ে, কিলিয়ান এমবাপ্পে ও আর্নোদ কালিমুয়েন্দোর। দুই অর্ধে পুরো ভিন্ন দুটি দল খেলিয়েছে পিএসজি। উদ্দেশ্য ছিল দলের সবাইকে ঝালিয়ে দেখা। লিগ মৌসুম বাতিল হলেও এ মাসেই দুটি কাপ ফাইনাল রয়েছে পিএসজির। এরপর চ্যাম্পিয়ন্স লিগ। রোববারের প্রীতি ম্যাচটি ছিল তারই প্রস্তুতি পর্ব।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ