গোলাপগঞ্জে অসুস্থ গরু জবাই, ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

গোলাপগঞ্জে অসুস্থ গরু জবাই, ২০ হাজার টাকা জরিমানা

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রির অপরাধে বিক্রেতাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২৯ জুন) সকালে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মাংসসহ কসাই চুনু মিয়াকে (৫০) আটক করে। পরে ভ্রাম্যমান আদালত তাকে জরিমানা করে।

চুনু মিয়া গোলাপগঞ্জ বাজারের আহমদ খান সড়কের প্রবেশের মুখের প্রথম মাংসের দোকানের মালিক। তিনি ফুলবাড়ি উত্তর পাড়ার ফলিক উদ্দিনের ছেলে। এসময় তার দুই সহযোগী ফরিদ মিয়া (৩৫) ও মনু মিয়া (৩২) কে আটক করা হয়। ফরিদ মিয়া পৌরসভার সরস্বতি নিজগঞ্জ গ্রামের আলা উদ্দিনের ছেলে এবং মনু মিয়া ঘোষগাও খালোপাড় গ্রামের লিলু মিয়ার ছেলে।

জানা গেছে, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় কসাই চুনু মিয়া একটি রোগাক্রান্ত গরু জবাই করেছেন। সাথে সাথে পুলিশের একটি মোবাইল টিম এসআই জাকির হোসেনের নেতৃত্বে অভিযানে নামে। ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেলে মাংসসহ তাদের আটক করে পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট নিয়ে গেলে সেখানে একজন পশু চিকিৎসক মাংস পরীক্ষা করে রোগের উপস্থিতি পান। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে ২০ হাজার টাকা জরিমানা করেন এবং কসাই চুনু মিয়া আর কোন দিন এমন কাজ করবেন না বলে মুচলেখা দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ