সিসিক মেয়রের সাথে মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মতবিনিময়

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

সিসিক মেয়রের সাথে মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মতবিনিময়

অনলাাইন ডেস্ক :;
সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন ফি মওকুফ বিষয়ে মতবিনিময় করেছেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। সোমবার সিলেট সিটি কর্পোরেশন মেয়র কার্যালয়ে এই সভা হয়। সভায় ট্রেড লাইসেন্স বিষয়ে আলাপ-আলোচনা করা হয়।

বর্তমান কোভিড-১৯ বিশ্বমহামারি আকারে ধারণ করার কারণে ব্যবসায়ীক মন্দার জন্য ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন ফি মওকুফ ও সহনীয় পর্যায়ে নিয়ে আসার জন্য মেয়র মহোদয়ের নিকট দাবি জানান ব্যবসায়ী নেতারা। ব্যবসায়ী নেতাদের দাবির প্রেক্ষিতে সিসিক মেয়র জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতবিনিময়কালে ব্যবসায়ী নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সাধারণ সম্পাদক মো. নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ তোহেল, কোষাধ্যক্ষ আমজদ আলী, ওরিয়েন্টাল মার্কেট সভাপতি আব্দুল হাদী পাবেল, সিটি সেন্টারের সাধারণ সম্পাদক হোসেইন আহমদ, আল মারজান মার্কেটের সভাপতি আব্দুর রহীম, হাসান মার্কেটের সহ সভাপতি আখতার হোসেন সুহেল, শুকরিয়া মার্কেট সভাপতি আহমেদ ফুয়াদ বীন রশীদ, সিটি সেন্টারের সভাপতি আব্দুল মুমিন মল্লিক মুন্না, হাসান মার্কেট সহ সাধারণ সম্পাদক সাহেদ বখত, করীম উল্লাহ মার্কেটের দপ্তর সম্পাদক মো. এহসান আহমদ জাহেদ, মো. আব্দুল বাছিত প্রমুখ।

এদিকে, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষে সোমবার বিকালে জানানো হয়েছে, তাদের অনুরোধের প্রেক্ষিতে মেয়র সারচার্জ ছাড়া ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স নবায়নের সুযোগ দিয়েছেন। ৩১ জুলাই অবধি এ সুযোগ বহাল থাকবে।
এদিকে সিলেটের ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান কমলা ভান্ডার জুয়েলার্স ও কমলা ভান্ডার গ্রুপের চেয়ারম্যান নীলকন্ঠের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় নেতৃবৃন্দ প্রয়াতের রুহের শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
20212223242526
2728293031  
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ