জাতীয় শোক দিবসে বাঁধন সাহিত্য দর্পণ পরিষদের আলোচনা সভা

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০

জাতীয় শোক দিবসে বাঁধন সাহিত্য দর্পণ পরিষদের আলোচনা সভা

অনলাইন ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম। পনেরো আগষ্ট যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাঙালি জাতির ভাগ্যের চাকাকে পিছিয়ে দিয়ে ছিল, বাংলাদেশকে বিশ্বে কলঙ্কিত করেছিল জাতি কোনদিন তাদের বংশধরদেরও ক্ষমা করবেনা।তিনি বলেন, বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন থেকে যারা শিক্ষা গ্রহন করবে তারা কখনো দুর্নীতিবাজ হতে পারে না। তিনি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।

১৫ আগস্ট শনিবার সন্ধায় নগরীর দরগামহল্লায় বাঁধন সাহিত্য দর্পন পরিষদ সিলেট আয়োজিত প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবি কামাল আহমদের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট সারোয়ার কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ও সিলেট মহানগর শ্রমিকলীগ সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সংগঠনের উপদেষ্টা সদস্য ও এম সি কলেজ ছাত্র সংসদের সাবেক এ জি এস তোফায়েল আহমদ, কাজী সৈয়দ মোজাম্মিল উদ্দিন, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট মামুন রশিদ, সংগঠনের উপদেষ্ঠা সদস্য ও আওয়মী লীগ নেতা হেলাল আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক আজকের পত্রিকার সিলেট ব্যুরোচীফ ও সংগঠনের সহ-সভাপতি এমদাদুর রহমান চৌধুরী জিয়া, ইসলাম উদ্দিন মহরী, মহানগর আওয়ামী লীগ নেতা শেখ আখতার হোসেন, মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন জাকির, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ও সংবাদকর্মী ইয়াকুব আহমদ, নাট্য অভিনেতা ও সংগঠনের শান্তি বিষয়ক সম্পাদক কামাল আহমদ দুর্জয়, ইশতিয়াক আহমদ, রাব্বী সামাদ, আদিল আফছর, শিপু আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ফয়সল আহমদ এবং দোয়া পরিচালনা করেন শাহজালাল (র) মসজিদের মোয়াজ্জিন মাওলানা জসীম উদ্দিন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ