সিলেটে বিভাগে একদিনে চারজনের মৃত্যু

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

সিলেটে বিভাগে একদিনে চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সুস্থ হয়েছেন ৮৬ জন। আর সিলেট বিভাগে ৪ জনের মৃত্যু হয়েছে। তবে মৌলভীবাজার ও হবিগঞ্জ এ দুই জেলায় করোনাভাইরাসে নতুন করে কারো শরীরে করোনা শনাক্ত হয়নি এমনকি কেউ মৃত্যুবরণও করেননি।

বুধবার (৮ জুলাই) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৫৮ জন ও সুনামগঞ্জে ১৫ জন। হবিগঞ্জে ও মৌলভীবাজারে এই সময়ে শনাক্তের রিপোর্ট পাওয়া যায়নি। মারা যাওয়া রোগীদের তিনজন সিলেটের ও একজন সুনামগঞ্জের।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ৬৪ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১৫ জন। মৌলভীবাজারে করোনামুক্ত হয়েছেন ৭ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ হাজার ৪৫৪ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ২ হাজার ৯২৭ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ১১৮ জন, হবিগঞ্জে ৫৭৫ জন ও মৌলভীবাজারে ৮৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ২৩৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১ হাজার ৯৮২ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ৯৪ জন।