‘বেন স্টোকস ইংল্যান্ডের সর্বকালের সেরা অলরাউন্ডার হয়ে উঠছে’

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

‘বেন স্টোকস ইংল্যান্ডের সর্বকালের সেরা অলরাউন্ডার হয়ে উঠছে’

স্পোর্টস ডেস্ক :;

ইংল্যান্ডের তারকা পেসার জেমস অ্যান্ডারসন বলেছেন, আমার মনে হয় বেন স্টোকস ইংল্যান্ডের সর্বকালের সেরা অলরাউন্ডার হয়ে উঠছে। তার পারফরম্যান্স আরও ভালো না হওয়ার কোনো কারণ দেখছি না। এটি অবিশ্বাস্য যে, আমরা তাকে আমাদের দলে পেয়েছি।

ইংল্যান্ডের হয়ে ১৫২ টেস্টে সবচেয়ে বেশি ৫৮৭ উইকেট শিকার করা জেমস অ্যান্ডারসন মঙ্গলবার সংবাদ মাধ্যমকে আরও বলেছেন, ম্যানচেস্টার টেস্ট জয়ে অসাধারণ অবদান রেখেছে বেন স্টোকস। আমাদের দুই ইনিংসের বেশিরভাগ সময় সে ব্যাটিং করেছে। উইকেটও নিয়েছে, আমাদের তার প্রতি খেয়াল রাখতে হবে এবং ওর থেকে যতদিন সম্ভব সেরাটা পাওয়া নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেছেন, বেন স্টোকস কেমন ভালো খেলোয়াড়, এটা বলা কঠিন। কারণ, বর্ণনার জন্য ভাষা খুঁজে পাওয়া অসম্ভব। সেদিন দেখলাম অধিনায়ক জো রুটও বলছে, আমরা গ্রেট ক্রিকেটারের সঙ্গে খেলছি এবং একদম ঠিক বলেছে। বেন স্টোকস নির্দ্বিধায় যেকোনো দলে ব্যাটসম্যান হিসেবে জায়গা করে নিতে পারে। যতবার সে মাঠে নামছে তার বোলিং ভালো থেকে আরও ভালো হচ্ছে। অনেক দলের বোলিং আক্রমণেও সে জায়গা পেতে পারে। আমাদের দলে এমন একজন প্রতিভাকে পাওয়া দারুণ ব্যাপার। কাছ থেকে তাকে দেখতে পারাও দারুণ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান তিন ম্যাচ সিরিজের প্রথম খেলায় সাউদাম্পটনে হেরে গেলেও দ্বিতীয় টেস্টে ম্যানচেস্টারে বেন স্টোকসের অলরাউন্ড নৈপূণ্যে জয়ে সিরিজে ১-১ সমতায় ফেরে স্বাগতিক ইংল্যান্ড।

ম্যানচেস্টার টেস্ট জয়ে ব্যাট হাতে ১৭৬ ও ৭৮* রানের ইনিংস খেলার পাশাপাশি বল হাতে তিন উইকেট শিকার করেছেন বেন স্টোকস। তার এমন নান্দনিক পারফরম্যান্সে ভর করেই ম্যানচেস্টার টেস্টে ১১৩ রানের বড় জয় পায় ইংলিশরা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ