পোপের সেঞ্চুরির আক্ষেপ, ইংল্যান্ডের সংগ্রহ ৩৬৯

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

পোপের সেঞ্চুরির আক্ষেপ, ইংল্যান্ডের সংগ্রহ ৩৬৯

স্পোর্টস ডেস্ক :;
অসাধারণ খেলেও নার্ভাস নাইনটিতে আউট হয়েছেন ইংলিশ ব্যাটসম্যান অলি পোপ। আগের দিনের করা ৯১ রান নিয়ে শনিবার ফের ব্যাটিংয়ে নেমেই শ্যানন গ্যাব্রিয়েলের শিকারে পরিণত হন তিনি। মাত্র ৯ রানের জন্য ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরির দেখা পাননি অলি পোপ।

তবে পোপ (৯১), জস বাটলার (৬৭), স্টুয়ার্ড ব্রড (৬২) ও রয় বার্নসের (৫৭) ফিফটিতে ইংল্যান্ডের সংগ্রহ ৩৬৯ রান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেছেন কেমার রোচ।

শুক্রবার ম্যানচেস্টারে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ২৫৮ রান সংগ্রহ করে ইংল্যান্ড। শনিবার দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে সময়ের ব্যবধানে উইকেট হারায় স্বাগতিকরা। আগের দিনের করা ৯১ রানের সঙ্গে কোনো রান যোগ করার আগেই সাজঘরে ফেরেন অলি পোপ।

একই অবস্থা জস বাটলারের। আগের দিনে ৫৬ রান করা এই উইকেটকিপার ব্যাটসম্যান শনিবার খেলতে নেমে মাত্র ১১ রান যোগ করতেই গ্যাব্রিয়েলের শিকার হয়ে ফেরেন।

তবে শেষ দিকে টি-টোয়েন্টির স্ট্যাইলে ব্যাটিং করে দলের স্কোর মোটাতাজা করেন ইংলিশ পেসার স্ট্রুয়ার্ড ব্রড। তার ৪৫ বলে ৯টি চার ও এক ছক্কায় গড়া ৬২ রানের সুবাদে ৩৬৯ রান তুলতে সক্ষম হয় ইংল্যান্ড।

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টে জয় পায় সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় টেস্টে জিতে সিরিজে সমতায় ফেরে ইংল্যান্ড। ম্যানচেষ্টারে চলমান টেস্টে যারাই জিতবে ট্রফি তাদের হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ