লোভাকোয়ারির সমস্যা নিয়ে জেলা প্রশাসনের সাথে পাথর ব্যবসায়ীদের বৈঠক

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০

লোভাকোয়ারির সমস্যা নিয়ে জেলা প্রশাসনের সাথে পাথর ব্যবসায়ীদের বৈঠক

 নিজস্ব প্রতিনিধি :

সিলেটের লোভাছড়া পাথরকোয়ারীর বিরাজমান সমস্যা নিয়ে জেলা প্রশাসনের সাথে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জেলা প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসলাম উদ্দিন। কোয়ারীর পক্ষে উপস্থিত ছিলেন পাথর কোয়ারীর সাবেক ইজারাদার আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ, লাকি ইন্টারপ্রাইজের পরিচালক মুদ্দরিছ আলী, বিশিষ্ট পাথর ব্যবসায়ী নাছির উদ্দিন ও বিশিষ্ট পাথর ব্যবসায়ী সাবেল আহমদ ।

এসময় অন্যান্যের মধ্যে এই বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আইনজিবী সমিতির সভাপতি এড: এটিম ফয়েজ আহমদ,বিজ্ঞ আইনজীবী চিন্ময় রঞ্জন দাস ,আইনজীবী ও সাংবাদিক মঈনুল হক বুলবুল।

বৈঠকে লোভাকোয়ারীর মজুদকৃত পাথর সরবারহ ও বিরাজমান সমস্যা নিয়ে বেশ কিছু সময় আলোচনা হয়। এর আগে অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আসলাম উদ্দিন কোয়ারীতে মজুদকৃত পাথর সরবরাহে হাইকোর্টের আদেশের কপিসহ উপস্থিত থাকার জন্য পাথর ব্যবসায়ীদের মৌখিকভাবে নির্দেশ প্রদান করেন। পাথর ব্যবসায়ীরা নির্দেশ মোতাবেক সকল কাগজপত্র নিয়ে বৈঠকে উপস্থিত হলে অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আসলাম উদ্দিন কাগজপত্র যাচাই-বাছাই করে তিনি বলেন, লোভাকোয়ারির বিরাজমান সমস্যা আইনী প্রক্রিয়ার মাধ্যমে সমাধান করা হবে।