মোটর সাইকেলকে ঘিরে এখনো এখনো কাটেনি আতংক! (ভিডিও)

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

মোটর সাইকেলকে ঘিরে এখনো এখনো কাটেনি আতংক! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: মোটর সাইকেলকে ঘিরে এখনো আতংক কাটেনি নগরবাসীর। সিলেট নগরীর চৌহাট্রা পয়েন্টে ট্রাফিক সার্জন চয়ন নাইডুর মোটরসাইকেলে রাখা বোমা সদৃশ্য বস্তু দেখে বুধবার বিকাল থেকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলাবাহিনী।

চৌহাট্টা পয়েন্টে বোমা সদৃশ্য বস্তুর খবরে নগরজুড়ে ছড়িয়ে পড়ে ‘বোমা আতঙ্ক’।আতঙ্কিত নগরবাসী এই পর্যন্ত অপেক্ষায় এই বোমা রহস্যর জট খুলবে কখন।

মোটরসাইকেলে দৃর্বুত্তদের বোমা সদৃশ্য বস্তু রাখার ঘটনায় র‌্যাব এর একটি বোমা এক্সপার্ট টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। শীঘ্রই উদ্ধার অভিযানের জন্য ঢাকা থেকে বোমা নিস্ক্রিয়করণ স্পেশাল টিম ঘটনাস্থলে আসছে। এই অপেক্ষায় সময় কাটছে নগরবাসীর।

সিলেটের চৌহাট্টায় ট্রাফিক সার্জেন্ট চয়নের মোটরসাইকেলে বোমা উদ্ধারে কাজ করছে বোমা বিশেষজ্ঞ দল।ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট আসার পর উদ্ধার কাজ শুরু হয়েছে।

Posted by Syl News BD on Wednesday, 5 August 2020

এদিকে রাত থেকে এই মোটেরসাইকেলে রাখা মেশিনটি দেখে অনেকেই ট্রল শুরু করেছেন। কেউ বলছেন এটি দেয়াল ছিদ্র করার গেরেনডার মেশিন আবার কেউ বলছেন এটি মেশিন তবে ভিতরে বোমা ফিট করা থাকতে পারে। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলেছে আলোচনা-সমালোচনার ঝড়।তবে নগরবাসী ভয় কাটেনি।

এ বিষয়ে এসএমপির উপ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার পিপিএম বলেন, আমার ঢাকার বোম ডিসপোজাল ইউনিটকে বিষয়টি জানিয়েছি। তারা (বোম ডিসপোজাল ইউনিট) আসার পর উদ্ধার কাজ শুরু হবে।

এদিকে শুরু থেকে চৌহাট্রা পয়েন্ট জোরে ঘিরে ছিলো আইনশৃঙ্খলাবাহিনী সেই সাথে ছিলেন গণমাধ্যমকর্মীরা। এই রিপোর্ট লেখা পর্যন্ত চৌহাট্রা পয়েন্টে ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট উপস্থিতি দেখা যায়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ