প্রবাসী অধিকার পরিষদ যুক্তরাজ্য শাখার ঈদ পুনর্মিলনী ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

প্রবাসী অধিকার পরিষদ যুক্তরাজ্য শাখার ঈদ পুনর্মিলনী ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃঃ
গতকাল ১৭ই আগষ্ট সোমবার বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ যুক্তরাজ্য শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দুপুর ১টায় ইস্ট লন্ডনের ঐতিহাসিক আলতাব আলী পার্কে অনুষ্ঠানের সূচনা হয়ে পাশ্ববর্তী একটি হলে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী অধিকার পরিষদ যুক্তরাজ্য শাখার প্রধান সমন্বয়ক ফয়জুল্লাহ। সমন্বয়ক সাইদুল ইসলামের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও সিনিয়র সলিসিটর বিপ্লব কুমার পোদ্দার, বুলবুল সিদ্দিকী, এম এম রহমান শামীম, লন্ডন সমন্বয়ক খন্দকার সাইদুজ্জামান সুমন, বার্মিংহাম সিটি সমন্বয়ক শাওন আহমদ, অক্সফোর্ড সিটি সমন্বয়ক হাফেজ আব্দুল মুবিন, সহ সমন্বয়ক মাওলানা ফরিদ উদ্দিন।
প্রবাসী অধিকার পরিষদ যুক্তরাজ্য শাখার কার্যক্রম বৃদ্ধি ও প্রবাসীদের অধিকার আদায়ে কার্যকর উদ্যোগ গ্রহনের আহবান জানিয়ে বক্তব্য রাখেন, আরিফুল মামুন, মোঃ দারা মিয়া, ফজলুর রহমান, মোঃ আলী হুসাইন, আবিদুল ইসলাম, কাজী হেমায়েত উদ্দিন মিশন, মান্না সিদ্দিকী, মোহাম্মদ সাইফুল্লাহ, মোঃ আসাদুজ্জামান চৌধুরী, আমজাদ হোসাইন, মোঃ ওসমান আলী ও মিলাদ হুসাইন প্রমুখ। আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান সমন্বয়ক ফয়জুল্লাহ’র লেখা পড়া শেষ করে দেশে ফিরে যাওয়ার লক্ষ্যে প্রবাসী অধিকার পরিষদ যুক্তরাজ্য শাখার পক্ষ থেকে এক ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ