রিপনের খুনিদের শাস্তি দাবিতে খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের মানববন্ধন(ভিডিও)

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

রিপনের খুনিদের শাস্তি দাবিতে খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের মানববন্ধন(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘ ও সর্বস্তরের জনসাধারণে উদ্যোগে খোজারখলার বাসিন্দা সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপনের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে এক বিশাল বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় মারকাজ পয়েন্টে জমায়েত হয়ে মিছিল সহকালে নেতৃবৃন্দ বাবনা পয়েন্টে এসে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

পরে বেলা ১১ টায় নগরীর দক্ষিণ সুরমার ষ্টেশন রোডস্থ বাবনা পয়েন্ট খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লাহিন আহমদ রুহেলের পরিচালনায় মানববন্ধনে একাত্বতা পোষণ করে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, খোজারখলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মজনু উদ্দীন, সাধারণ সম্পাদক আজমল আলী, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেমিম, সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি, দক্ষিণ সুরমার কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম, ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সমাজসেবী আব্দুস সত্তার, খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের উপদেষ্টা হেলাল আহমদ, সুহেদ আহমদ, আমিন, মনসুর আলম, কাইস্তরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি জহির হোসেন রাসেল, কামালবাজার টেম্পু স্ট্যান্ডের সাবেক সভাপতি শিপন আহমদ।

মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সোহান, মজনু মিয়া, শামীম আহমদ, আবু সিদ্দীক সুবরে, আবুল কালাম আজাদ, বদরুল আলম রিপন, আব্দুল কুদ্দুস তালুকদার, ফখর উদ্দিন মুক্তা, সাহেদ আহমদ সাগর, হাবিবুর রহমান তজন, ইঞ্জিনিয়ার রুহেল আলম, হেলাল আহমদ, আব্দুর সবুর মিন্টু, জাহিদুল ইসলাম জনি, সাকের আহমদ, ছাত্রনেতা আজহার আলী অনিক সহ অসংখ্য জনগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা সৎ ও নিষ্ঠাবান শ্রমিকনেতা রিপনের খুনিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বলেন, সন্ত্রাসী ও খুনিদের বিরুদ্ধে দক্ষিণ সুরমাবাসী সব সময় কঠোর ঐক্যবদ্ধ। তারা বলেন, কোন খুনি ও সন্ত্রাসীর ঠাই শান্তিপ্রিয় দক্ষিণ সুরমায় নেই। খুনিদের গ্রেফতার করে প্রশাসন কঠোর শাস্তি দিলে আগামীতে সিলেটে এ ধরনের খুনের ঘটনা আর ঘটবে না।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, অনতিবিলম্বে রিপনের খুনের সাথে জড়িতের গ্রেফতার করে ফাঁসি কার্যকর না করলে দক্ষিণ সুরমাবাসীকে সাথে নিয়ে খোজারখলাবাসী হরতালসহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

ট্যাংক লড়ি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন হত্যাকাণ্ডের প্রতিবাদ এলাকাসীর মানববন্ধন।

Posted by Syl News BD on Monday, 13 July 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ