যে কারণে অমিতাভের বাড়িতে বাড়তি পুলিশ পাহারা

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

যে কারণে অমিতাভের বাড়িতে বাড়তি পুলিশ পাহারা

 

বিনোদন ডেস্ক::
বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাড়ির চারিপাশে বাড়তি পুলিশ পাহারা বসানো হয়েছে। আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিতেই নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে খবর।

হঠাৎ কেন নিরাপত্তাহীনতায় ভুগছে বচ্চন পরিবার যে, এমন পুলিশ পাহারা বসাতে হবে সে প্রশ্নে ভারতের সংবাদমাধ্যম, হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত সোমবার বলিউড নিয়ে সমালোচনা ও নেতিবাচক বক্তব্য দেয়ায় অভিনেত্রী কঙ্গনা রানাউতকে ধুয়ে দিয়েছিলেন অমিতাভপত্মী অভিনেত্রী জয়া বচ্চন।

বলিউড অভিনেত্রী হয়ে কী করে নিজের ইন্ডাস্ট্রিকে ‘নর্দমা’ বলতে পারে সে দেশটির সংসদে সেই প্রশ্ন রেখেছিলেন অভিনেত্রী ও ভারতের সমাজবাদী পার্টির সংসদ সদস্য জয়া বচ্চন।

গত সোমবার ভারতের সংসদে দ্বিতীয় দিনে রাজ্যসভায় দাঁড়িয়ে জয়া বচ্চন তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, ‌‘বিনোদন জগতের মানুষদের সোশ্যাল মিডিয়ায় ভর্ৎসনার শিকার হচ্ছে। যে সব লোকেরা এই ইন্ডাস্ট্রিতে এসেই নাম কামিয়েছেন, তারাই এখন একে ‘নর্দমা’ বলছেন। আমি এর সঙ্গে একেবারেই একমত নই। আশা করব, এই ধরনের লোকদের এই ভাষা ব্যবহার বন্ধ করতে বলবে সরকার।’

এদিন কঙ্গনাকে একহাত নেয়ার পর জয়া ক্ষোভ ঝাড়েন বিজেপির এমপি ও অভিনেতা রবি কিষাণের ওপরেও।

বলিউডে মাদকের ছড়াছড়ি মন্তব্য করে দেশটির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ভূয়সী প্রশংসা করেন রবি কিষাণ।

রবি কিষাণের ওই মন্তব্যের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ জয়া বলেন, ‘মাত্র কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রিকে আপনি কাঠগড়ায় দাঁড় করাতে পারেন না। আমি লজ্জিত যে গতকাল আমাদের লোকসভার এক সদস্য, যিনি নিজেই ফিল্ম ইন্ডাস্ট্রির লোক হয়ে এর বিরুদ্ধে কথা বলেছেন। এটা খুবই লজ্জার।’

সংসদে কঙ্গনা ও রবি কিষাণের বিরুদ্ধে ওই বক্তব্য দেয়ার পর থেকেই জয়া ও তার পরিবার ট্রলের শিকার হচ্ছেন।
ভারতীয় নেটিজেনদের একাংশ তাকে নিয়ে কটূ কথায় মত্ত। এ নিয়ে টুইটারে #ShameOnJayaBachchan হ্যাশট্যাগ ট্রেন্ড চালুও হয় সেখানে।

এমন পরিস্থিতিতে পরিবারসহ নিজেকে নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন জয়া। তাই তার আগাম সুরক্ষার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ। অমিতাভ ও জয়া বচ্চনের বাংলো জলসার বাইরে অতিরিক্ত পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার থেকেই দেখা গেছে, জুহুতে বচ্চন পরিবারের বাংলো জলসাকে ঘিরে পাহারায় ব্যস্ত মুম্বাই পুলিশ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ