আমরা এ মৃত্যুর জন্য প্রস্তুত ছিলাম না: মেয়র আরিফ

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

আমরা এ মৃত্যুর জন্য প্রস্তুত ছিলাম না: মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুর খবর শুনে তার বাসায় ছুটে গেছেন বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। রাজনৈতিক মতবিরোধ থাকলেও প্রতিদ্বন্দ্বী এ দুই নেতা পরস্পরের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলেছেন। তাই আওয়ামী লীগের কামরানের মৃত্যুতে স্থির থাকতে পারেননি বিএনপির আরিফ।

সোমবার সকাল ৯টার দিকে তিনি বদরউদ্দিন আহমদ কামরানের ছড়ারপাড় সুগন্ধ ৬৫ নম্বর বাসায় গিয়ে হাজির হন। মরহুমের ছোট ভাইসহ স্বজনদের সান্ত্বনা দেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মেয়র আরিফুল হক চৌধুরী এ সময় বলেন, আমরা সিলেটবাসী এমন মৃত্যুর জন্য প্রস্তুত ছিলাম না। কিন্তু হঠাৎ শুনতে পেলাম কামরান আর নেই। আমরা তাকে চিকিৎসার জন্য বিদায় দিয়েছিলাম। কিন্তু তিনি চিরবিদায় নিয়েছেন। তার এই অসময়ে চলে যাওয়া সিলেটবাসীর জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

তিনি বলেন, তিনি আজীবন মানুষের জন্য কাজ করে গেছেন। মানুষের প্রতি ছিল তার ভালোবাসা। তাকে ভালোবাসেন, বুকে ধারণ করেন অনেকেই। তাই শেষ সময়ে চেয়েছি নগরভবনে তার লাশ নিতে। একবারের জন্য হলেও তার লাশ যেন নগরভবনে আনা হয় সেটি আমি চেয়েছি। কিন্তু সরকারের স্বাস্থ্যবিধি মানতে গিয়ে তাকে নগরের মানিকপীর (র.) মাজারে জানাজা শেষে দাফন করা হবে।

প্রসঙ্গত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার দিবাগত রাত ৩টায় সিএমএইচে মারা যান বদরউদ্দিন আহমদ কামরান।

এ সংক্রান্ত আরও সংবাদ