সিলেট অঞ্চলে করোনো আক্রান্ত ৭২৪৪, সুস্থ ৩ হাজার ২০ জন

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

সিলেট অঞ্চলে করোনো আক্রান্ত ৭২৪৪, সুস্থ ৩ হাজার ২০ জন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে দ্রুত ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস । থেমে নেই মৃত্যুর সংখ্যা । তবে এই বিষাদের বেদনার মধ্যেও একটু স্বস্তিতে নিঃশ্বাস নিচ্ছেন অনেকেই । কেননা করোনাভাইরাসে সিলেটে সাত হাজার ছাড়িয়ে গেলেও তার মধ্যে সুস্থ হয়েছেন ৩ হাজার ২০জন । আর মারা গেছেন ১২৯ জন।

সিলেটে গত ২৪ ঘন্টায় বা একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১০৩ জন । নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৮৯ জন এবং সুনামগঞ্জ জেলায় ১২ জন ও হবিগঞ্জে ২ জন রয়েছেন। একই সময় মারা গেছেন ৪ জন । এ নিয়ে সিলেট অঞ্চলে মারা গেলেন ১২৯জন । তারমধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৫ জন, সুনামগঞ্জে ১৪ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিদিনের বুলেটিনের মাধ্যমে জানা গেছে, আজ শুক্রবার (২৪ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ২৪৪ জন। এর মধ্যে টপ ওয়ানে সিলেট ৩ হাজার ৮৭৬ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৭৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৩ জন ও মৌলভীবাজারের ৮৯৮ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৩ হাজার ২০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৯৬৫ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৩ জন, হবিগঞ্জের ৫৪০ জন ও মৌলভীবাজার জেলার ৪৭২ জন।

করোনা আক্রান্ত ২০৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭৬ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৬ জন ও মৌলভীবাজারে ২৯ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ