নগরীতে ছিনতাই বন্ধের দাবীতে দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের মানববন্ধন

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

নগরীতে ছিনতাই বন্ধের দাবীতে দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের মানববন্ধন

দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট-এর উদ্যোগে ও আম্বরখানা বাজার কমিটির সার্বিক সহযোগিতায় সিলেট মহানগরীতে সর্বত্র প্রকাশ্যে চুরি, ছিনতাই, রাহাজানি ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার দাবীতে প্রশাসনের দৃষ্টি কামনায় এক মানববন্ধন ও প্রতিবাদ সভা গতকাল ২৫ জুলাই শনিবার দুপুরে আম্বরখানা পয়েন্টে অনুষ্ঠিত হয়।
দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেটের সভাপতি এস এম আমজাদ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামছু উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- আম্বরখানা বাজার কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আম্বরখানা বাজার কমিটির সাধারণ সম্পাদক গুলজার আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ মাহবুব চৌধুরী, ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ছাতক সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আলা উদ্দিন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজকর্মী আশিকুর রহমান আশিক ও মুজিবুর রহমান মালদার, দরবেশ আলী পীর, সেলিম আহমদ, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট-এর প্রতিষ্ঠাতা সভাপতি শফিক মিয়া, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, সাবেক সাধারণ সম্পাদক উবায়দুল হক শাহীন, সাবেক সভাপতি মাহবুবুল আলম মুহিত, সাবেক সভাপতি রাহেল আহমদ, আম্বরখানা বাজার কমিটির যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক আলী নেওয়াজ মোস্তাক, রাশেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, নান্টু চন্দ্র, শাহান আহমদ, আলা উদ্দিন, মোহাম্মদ আজাদ মিয়া, পরিষদের সহ-সভাপতি, আশরাফুর রহমান জুয়েল, নূরুল ইসলাম পাকি, আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক শাহ অলিউর রহমান, প্রচার সম্পাদক আবু জাবের, আশরাফুল ইসলাম, সদস্য সুজন মিয়া, নাহিদ তালুকদার, সেলিম আহমদ, দেওয়ান খালিক মিয়া।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সিলেট ইলেকট্রিক এন্ড প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এহিয়া আহমদ, সাংবাদিক নাজমুল কবির পাভেল, সাংবাদিক মঈনউদ্দিন মঞ্জু, সাংবাদিক নুরুল ইসলাম, ভোরের কাগজ এর ফটো সাংবাদিক সোহেল আহমদ, সাংবাদিক আশরাফুর রহমান জুয়েল, সাংবাদিক আবু জাবের প্রমুখ।
বক্তরা বলেন, ঈদুল আযহা উপলক্ষে পুণ্যভূমি সিলেটে চুরি, ছিনতাই, রাহাজানি, সন্ত্রাসীদের দৌরাত্বে অতিষ্ঠ নগরবাসী। নগরবাসীর জানমালের নিরাপত্তা ও হেফাজতের জন্য প্রশাসনকে কঠোর পদক্ষেপ ও অবিলম্বে সন্ত্রাসী, ছিনতাইকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর জন্য নেতৃবৃন্দ জোর দাবি জানান। বিশেষ করে সিএনজি ও মটর সাইকেল যোগে ছিনতাইকারীরা বিশেষ কায়দায় শহরের আম্বরখানা সহ বিভিন্ন পয়েন্ট থেকে অস্র উচিয়ে আতঙ্ক সৃষ্টি করে জোর পূর্বক গাড়িতে তুলে আক্রান্ত ব্যক্তিদের আহত করে টাকা পয়সা সবকিছু নিয়ে যায়। মটর সাইকেল যোগে মোবাইল ও মহিলাদের বেনিটি ব্যাগ হাইজ্যাক করে নিয়ে যায়। সন্ত্রাসীদের অভয়ারন্য থেকে পুণ্যভূমি আধ্যাত্মিক রাজধানী সিলেটকে কুলুষ মুক্ত করতে স্থানীয় জনসাধারণ সহ প্রশাসনকে এগিয়ে আসার উদাত্ত্ব আহবান জানানো হয়। বিজ্ঞপ্তি

চুরি, ছিনতাই, রাহাপ্রতিবাদেআম্বরখানায় মানববন্ধনসিলেট নগরীতে সর্বত্র প্রকাশ্যে চুরি ছিনতাই, রাহাজানি ও বিগত ২১শে জুলাই আম্বরখানা পয়েন্টে ছিনতাইয়ের প্রতিবাদে এবং সাধারন মানুষের জান মালের নিরাপওার দাবীতে শনিবার lবাদ যোহর দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদ সিলেট

Posted by Syl News BD on Saturday, 25 July 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ