করোনায় সিলেটে রেকর্ড ৩৯১ জন সুস্থ

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

করোনায় সিলেটে রেকর্ড ৩৯১ জন সুস্থ

নিজস্ব প্রতিবেদক
মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনের মধ্যে একজন সিলেটের এবং অন্যজন হবিগঞ্জের।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৭৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ১৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

শনিবার (২২ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ১২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৬১ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ২৪ জন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৯৬৫ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ২৯৪, সুনামগঞ্জে ১ হাজার ৮৯৮, হবিগঞ্জে ১ হাজার ৪৩৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৩৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৩৯১ জন। গতকাল শুক্রবার সুস্থ হয়েছিলেন ৩৫২ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৩৮৯ জন এবং সুনামগঞ্জে ২ জন।

নতুন সুস্থদের নিয়ে শনিবার (২২ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৫ হাজার ৮৯৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৭১৯, সুনামগঞ্জে ১ হাজার ৪৪৮, হবিগঞ্জে ৯৩০, মৌলভীবাজারে ৮০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩৭১ জন। এরমধ্যে ১৪৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শনিবার (২২ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৪৪১ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৮৫২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৮৯ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ