বিশ্বনাথে আব্দুস সালামের বিরুদ্ধে ৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

বিশ্বনাথে আব্দুস সালামের বিরুদ্ধে ৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ‘রামধানা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড’র ৮লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে সমিতির সভাপতি আব্দুস সালামের বিরুদ্ধে। এনিয়ে সোমবার বিকেলে ওই কমিটির ৭৯ সদস্য স্বাক্ষর করে একটি লিখিত অভিযোগ উপজেলা পরিষদের চেয়ারম্যান বরাবরে দাখিল করেন। আর অভিযোগের অনুলিপি ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুজ্জামান, থানার অফিসার ইন্চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা প্রকৌশলী আবু সাইদ ও উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল্লাহ আল হুবায়ের’র নিকট দিয়েছেন।

অভিযোগপত্র থেকে জানা গেছে, দীর্ঘ ৬বছর ধরে ওই সমিতির সভাপতির নিকট জমাকৃত নগদ ৬ লাখ ৬৫ হাজার টাকা জমা করেন সদস্যরা। বর্তমানে সার্ভিস-চার্জসহ ওই টাকার পরিমান দাঁড়িয়েছে ৮লাখে। সমিতির সদস্যরা হিসেব চাইলে তিনি হিসেব দেননি। এমনকি নিজের কাছে সংগঠনের সকল রেকর্ডপত্র আটকে রেখে গ্রামে সন্ত্রাসী কর্মকান্ড চালানোর চেষ্টা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত সমিতির সভাপতি আব্দুস সালাম এ অভিযোগ মিথ্যা দাবি করে বলেছেন, তিনি কোন টাকা আত্মসাৎ করেননি। সমিতির টাকা এবং সকল আয়-ব্যয় হিসাব কোষাধ্যক্ষের কাছে রয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সমিতির কোষাধ্যক্ষ হানিফ আলী বলেন, সমিতির সকল রেকর্ডপত্র ও ৮ লাখ টাকাই সভাপতির নিকট রয়েছে।

উপজেলা চেয়ারম্যান এসমএম নুনু মিয়া বলেছেন, তিনি উভয়পক্ষের লিখিত অভিযোগ পেয়েছেন। আগামি ৩/৪ দিনের মধ্যে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ