সিলেটে অস্ত্র ঠেকিয়ে নারী এসআইকে ছিনতাইয়ের চেষ্টা: আহত ১, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০

সিলেটে অস্ত্র ঠেকিয়ে নারী এসআইকে ছিনতাইয়ের চেষ্টা: আহত ১, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের গেইটে অস্ত্রের মুখে জিম্মি করে নারী এসআই সাবিকুন নাহারকে ছিনতাইয়ের চেষ্টা করে একদল ভয়ঙ্কর ছিনতাইকারী। এসময় টহলরত এসআই আব্দুল­াহ আল নোমান উপস্থিত হয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। গতকাল বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের দেওয়া জবানবন্দিতে আজ ভোরে তাদের আরো ২ সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, তাহিরপুর উপজেলার পাঠাবুকা গ্রামের মো. আফাজ্জল হোসেনের পুত্র আকিনুর ইসলাম আকিন (১৯), দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের শামীম আহমদের পুত্র নাঈম আহমদ, দক্ষিণ সুনামগঞ্জের শত্র“মর্ধন গ্রামের রনজিত পালের পুত্র রনি পাল, কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানার খয়ারপুর গ্রামের মৃত মনফর আলীর পুত্র শফিকুল ইসলাম। তারা প্রত্যেকেই নগরীর বিভিন্ন এলাকায় থাকতো।

এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার জানান, নারী এসআই(নি:) সাবিকুন নাহার সরকারি ডিউটি শেষে জালালাবাদ থানার সামনে হইতে সিএনজি যোগে দক্ষিণ সুরমা থানার মহিলা ব্যারাকের উদ্দেশ্যে বুধবার রাত ১০টায় ওসমানী হাসপাতালের ১নং গেইট এর সামনে রাস্তার উপর পৌছামাত্র ছিনতাইকারীরা তার সিএনজি গতিরোধ করে। অস্ত্রে মুখে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে এসআই সাবিকুন নাহারের ভ্যানেটি ব্যাগ ও ব্যাগে থাকা স্যামসং ডোজ মোবাইল সেটসহ নগদ পাঁচ হাজার টাকা ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে। এসময় এসআই সাবিকুন নাহার ও সিএনজি চালক প্রতিবাদ করলে ছিনতাইকারীগন ধারালো চাকু দিয়ে সিএনজি চালক জুয়েল আহমদ এর ডান পায়ের হাটুর উপরে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। এসময় টহলরত এসআই (নি:) আব্দুল্লাহ আল নোমান ফোর্স নিয়ে দুই ছিনতাইকারীকে আটক করেন। পরে তাদের স্বীকারোক্তিতে তাদের সহযোগী আরো দুজনকে আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৪টায় ঘাসিটুলা ও নবাব রোডে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের শিকার এসআই সাবিকুন নাহার বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। যার নং- ২১ (১৬.০৭.২০২০)। আজ আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ